• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫১ অপরাহ্ন |
  • English Version

নকলা প্রেস ক্লাবের উদ্যোগে মহান বিজয় দিবস উদযাপন

নকলা প্রেস ক্লাবের উদ্যোগে মহান বিজয় দিবস উদযাপন

নিজস্ব প্রতিনিধি:

সারা দেশের ন্যায় শেরপুর জেলার নকলা উপজেলার ঐতিহ্যবাহী নকলা প্রেস ক্লাবের উদ্যোগে ও আয়োজনে বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে। কর্মসূচির অংশ হিসেবে পতাকা উত্তোলণ, শহীদদের স্মরনে শহীদ মিনারে পুষ্পার্ঘ্য অর্পণ ও আলোচনা সভা ছিলো উল্লেখ্যযোগ্য।

উপজেলা প্রশাসন কর্তৃক গৃহীত কর্মসূচির সাথে মিল রেখে ১৬ ডিসেম্বর (শুক্রবার) সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসের সূচনার পরে সরকারি হাজী জালমামুদ কলেজ মাঠে স্থাপিত শহীদ মিনারে অন্যান্যদের সাথে সমন্বয় করে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এসময় প্রেস ক্লাবের সভাপতি মো. মোশারফ হোসাইন, সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সরকার বাবু, যুগ্ম সম্পাদক নাসির উদ্দিন ও দেলোয়ার হোসেন দেলু, সাংগঠনিক সম্পাদক ফজলে রাব্বী রাজন ও নূর হোসাইন, দপ্তর সম্পাদক সেলিম রেজা, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান সৌরভ, প্রচার সম্পাদক নাহিদুল ইসলাম রিজন, সম্মানিত সদস্য মাহবুবর রহমান, মোশাররফ হোসেন শ্যামল ও সিমানুর রহমান সুখনসহ অন্যান্য নেতৃবৃন্দ ও সদস্য সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

এদিন সন্ধ্যায় প্রেস ক্লাব কার্যালয়ে ক্লাবের সভাপতি মো. মোশারফ হোসাইনের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রেস ক্লাবের নেতৃবৃন্দরা মহান মহান বিজয় দিবসের বীর মুক্তিযোদ্ধাগনের ত্যাগ ও এই দিনের গুরুত্ব নিয়ে বিস্তারিত আলোচনা করেন। সব শেষে সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে এবং দেশ ও জতির মঙ্গল কামনায় বিশেষ দোয়া করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।